ডিজিটাল নিরাপত্তা আইনে প্রেমিকার করা মামলায় টাঙ্গাইল থেকে গ্রেফতার প্রেমিক

প্রকাশ : 2021-05-31 08:15:15১ |  অনলাইন সংস্করণ

  নিউজ ডেস্ক   

ডিজিটাল নিরাপত্তা আইনে প্রেমিকার করা মামলায় টাঙ্গাইল থেকে গ্রেফতার প্রেমিক

ডিজিটাল নিরাপত্তা আইনে প্রেমিকার করা মামলায় টাঙ্গাইল থেকে গ্রেফতার করা হয়েছে প্রেমিককে। বগুড়ার গোয়েন্দা পুলিশের একটি দল তাকে গ্রেফতার করে রবিবার আদালতে পাঠিয়েছে। গ্রেফতারকৃত প্রেমিক ময়মনসিংহের ত্রিশাল  টাঙ্গাঈল পুর্ব উপজেলার কাঠাল বিলবোকা গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে সারোয়ার আরিফ ওরফে আলিফ (২৫)। প্রেমিকা বাদী হয়ে গত ২৭ মে বগুড়া সদর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন। মামলায় অভিযোগ করা হয়, গ্রেফতারকৃত আলিফের বিরুদ্ধে ওই নারীর অশ্লীল ছবি ছড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে।
জেলা ডিবি পুলিশের ওসি মো. আব্দুর রাজ্জাক জানান, গত বছরের মাঝামাঝি সময়ে ওই প্রেমিকার সঙ্গে আলিফের সামাজিক যোগাযোগ মাধ্যমে পরিচয় হয়। পরে তারা  দুজনে নাটোর. কুষ্টিয়াতে ঘুরতে যান। সেখানে একটি আবাসিক হোটেলে একসঙ্গে রাত যাপন করতে বাধ্য করেন আলিফ। এতে ওই প্রেমিকা ক্ষুব্ধ হলে আলিফ বিয়ের প্রলোভন দিয়ে তার সাথে স্বামী-স্ত্রীর মতো ব্যবহার করে।

পরবর্তিতে তারা দেশের বিভিন্ন জায়গায় ঘুরতে যায়। সাত দিনের ট্যুরে তারা সেন্টমার্টিনে ঘুরতে গিয়েছিলেন। সেখানে হোটেল রুমে থাকাকালীন ওই নারীর কিছু অশ্লীল ছবি ধারণ করেন আলিফ। এছাড়া প্রেকিার চাকরির সুবাদে টাঙ্গাইল জেলায় বদলি হলেও সেখানে গিয়ে বাসা ভাড়া করে থাকতেন আলিফ। আর সেই বাসায় প্রেমিকাকে থাকতে বাধ্য করতেন আলিফ।

গত ঈদের সময় থেকেই বিভিন্ন কারণে প্রেমিকা আলিফের সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেয়। এতে আলিফ প্রেমিকাকে সন্দেহ করা শুরু করে। একপর্যায়ে আলিফ তার কাছে থাকা অশ্লীল ছবিগুলো তার ব্যবহৃত ফেক ফেসবুক আইডি থেকে ছড়িয়ে দিতে থাকেন। ম্যাসেঞ্জারের মাধ্যমে  অশ্লীল ছবিগুলো প্রেমিকার বন্ধু-বান্ধব, অফিস স্টাফসহ আত্মীয় স্বজনদের পাঠিয়ে দেন।

ডিবি পুলিশের ওসি আব্দুর রাজ্জাক আরো বলেন, আলিফকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। তার মুঠোফোন জব্দ করা হয়েছে। তার ফোনে থাকা ফেক ফেসবুক আইডি থেকে অশ্লীল ছবি ছড়িয়ে দেয়ার প্রমাণ পাওয়া গেছে।