টঙ্গীবাড়ীতে সাংবাদিকের নাক ফাটালেন বাবা-ছেলে, থানায় অভিযোগ 

প্রকাশ : 2024-05-24 14:27:37১ |  অনলাইন সংস্করণ

  নিউজ ডেস্ক   

টঙ্গীবাড়ীতে সাংবাদিকের নাক ফাটালেন বাবা-ছেলে, থানায় অভিযোগ 

মুন্সীগঞ্জে টঙ্গীবাড়ী উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী সহিংসতার সংবাদ সংগ্রহ করতে গিয়ে হামলার শিকার হয়েছেন এক সাংবাদিক। ভুক্তভোগী সাংবাদিক বিপু মাদবর আজকের বসুন্ধরা পত্রিকার টঙ্গীবাড়ী উপজেলা প্রতিনিধি।

সে উপজেলার পশ্চিম কাঠাদিয়া গ্রামে উপজেলা নির্বাচন পরিবর্তী সহিংসতার ঘটনার সংবাদ সংগ্রহ করতে গেলে এ হামলার শিকার হন। এ হামলার ঘটনায় রবিবার (২২মে) রাত বারোটার দিকে সে টঙ্গীবাড়ী থানায় অভিযোগ দায়ের করেছে।

এর আগে রবিবার (২২ মে ) রাত ১০ টার দিকে এ হামলার ঘটনা ঘটে।‌হামলায় নেতৃত্ব দেন কাঠাদিয়া-শিমুলিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের বাসিন্দা আনোয়ার মাদবর (৫০) ও‌ তার ছেলে রবি মাদবর (২১)।

এ ঘটনাই ভুক্তভোগী সাংবাদিক বিপু মাদবর বলেন, আমি কাঠাদিয়া-শিমুলিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে মারামারি লেগেছে এমন তথ্য পেয়ে সংবাদ সংগ্ৰহের জন্য ঘটনা স্থলে ছুটে যাই । উক্ত স্থানে পূর্বে থেকে উৎপেতে থাকা আনোয়ার মাদবর,রবি মাদবরসহ আরো কয়েক জন মিলে আমাকে একা পেয়ে অশ্লীল ভাষায় গালিগালাজ করতে থাকে। আমি এর প্রতিবাদ করায় তারা আমাকে এলোপাথারী ভাবে কিল, ঘুষি, চর-থাপ্পর মারে । আমার নাকে ঘুসি মেরে ও পিটিয়ে নাক ফাটিয়ে ফেলে ‌। এ সময় আমার নাক দিয়ে অনেক রক্তক্ষরণ হয়। আমার ডাক চিৎকারে আশ-পাশের লোকজন আগাইয়া আসলে তারা আমাকে বিভিন্নভাবে ভয়ভীতিসহ খুন জখমের হুমকি দিয়ে চলে যায়। স্থানীয় লোকজনের সহায়তায় আমি টঙ্গীবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে চিকিৎসা করাই।

এ বিষয়ে টঙ্গীবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোল্লা সোয়েব আলী বৃহস্পতিবার রাত ৯টার দিকে বলেন, বিষয়টি নিয়ে বাদীর সাথে আমার কথা হয়েছে । তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।