কাউনিয়ায় ভাতিজার ধারালো অস্ত্রের আঘাতে চাচা-চাচি গুরুতর আহত

প্রকাশ : 2021-05-29 14:14:04১ |  অনলাইন সংস্করণ

  নিউজ ডেস্ক   

কাউনিয়ায় ভাতিজার ধারালো অস্ত্রের আঘাতে চাচা-চাচি গুরুতর আহত

কাউনিয়ার হারাগাছ নাজিরদহ বকুলতলা এলাকায় গত শুক্রবার পৈত্রিক জমি নিয়ে বিবাদের জেরে ধারালো অস্ত্রের আঘাতে স্বামী ও স্ত্রী দুইজন গুরুতর আহত হয়। আহতা হলেন জাহাঙ্গীর আলম (৩৫) ও তাঁর স্ত্রী আরফিনা বেগম। 

স্থানীয় লোকজন ও পুলিশ সুত্রে জানাগেছে, পৈত্রিক সুত্রে পাওয়া জমি নিয়ে জাহাঙ্গীর ও তাঁর বড় ভাই সামছুলের মধ্যে বেশ কিছু দিন ধরে বিবাদ চলে আসছিল। জাহাঙ্গীর তাঁর দখলে থাকা জমিতে সুপারী গাছ সহ ফলজ গাছ লাগায়। সেই জমি দখলের পায়তার করে শুক্রবার দুপুরে ১৫টি সুপারী গাছ কেটে ফেলে সামছুলের ছেলে একরামুল হক (২২)। এ সময় তাঁকে বাধা দিলে সামছুলের হুকুমে তাঁর ছেলে একরামুল হক দেশীয় ধারালো অস্ত্র বড় হাইচা দিয়ে জাহাঙ্গীরের মাথায়, পায়ের গোড়ালী সহ শরীরের কোপাতে থাকে। এতে তিনি মাঠিতে লুটিয়ে পড়েন। তাকে বাঁচাতে তার স্ত্রী আরফিনা এগিয়ে আসলে তাকেও মারপিট করেন একরামুল। গুরুতর আহত অবস্থায় তাদেরকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে জাহাঙ্গীরের অবস্থা আশংকা জনক হওয়ায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়। 

কাউনিয়া হাসপাতালের ডাঃ ফারহানা জানান, ধারালো অস্ত্রের আঘাতে জাহাঙ্গীরের ডান পায়ের গোড়ালী, মাথা, দুই হাত সহ শরীরের বিভিন্ন স্থানে জখম হয়েছে। জাহাঙ্গীরের অবস্থা আশংকা জনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল রেফার করা হয়েছে। আরফিনা বেগম জানান, তাঁর স্বামী জুম্মার নামাজ শেষে বাড়ী ফিরছিলেন। জমি দখলের পায়তাঁরা তরে তাঁর স্বামীকে হত্যার উদ্দেশ্যে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়েছে একরামুল। ঘটনার সত্যতা নিশ্চিত করেন কাউনিয়া থানার এসআই সামিউল আলম। থানা অফিসার ইনচার্জ মাসুমুর রহমান জানান লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া।