এবার তিনি সাজলেন নারী!

প্রকাশ : 2021-08-03 11:34:11১ |  অনলাইন সংস্করণ

  নিউজ ডেস্ক   

এবার তিনি সাজলেন নারী!

সামাজিক মাধ্যমে আলোচিত-সমালোচিত তারকা আশরাফুল আলম ওরফে হিরো আলম নানা সময় নানা রূপে হাজির হয়ে নেটিজেনদের চমক দিয়ে থাকেন। কখনো টারজান, কখনো দৈত্য, কখনো বা অন্য কোনো রূপ ধারণ করে তিনি ভক্তদের আনন্দ দেন। এবার তিনি সাজলেন নারী।

হিরো আলমের এই নারী সাজার কারণ নতুন একটি ভিডিও। ‘ভাইরাল বউ’শিরোনামে নতুন এক ভিডিওতে শিগগিরই নারীর বেশে দেখা যাবে হিরো আলমকে। তার আগে ফেসবুকে সেই লুকের ছবি প্রকাশ করেন হিরো আলম। যেখানে দেখা যাচ্ছে- লাল শাড়ির সঙ্গে লাল ব্লাউজ পরেছেন তিনি। কপালে লাল টিপ আর ঠোঁটে লাল লিপস্টিক। আর কাঁধে নিয়েছেন একটি লেডিস ব্যাগ। ভিডিওটি নির্মিত হয়েছে সরদার প্রোডাকশন ব্যানারে।

নারী রূপে হাজির হওয়া প্রসঙ্গে হিরো আলম বলেন, ‘আপনারা আমাকে নতুন রূপে দেখছেন। সবাই জানেন, হিজড়ারা কতটা অসহায়। তাদের সেই জীবনের গল্প নিয়ে এবারই প্রথম মেয়ে সেজে অভিনয় করছি। সামনে ভালো কিছু করার ইচ্ছা আছে। আপনাদের ভালোবাসা ও দোয়া চাই।’

উল্লেখ্য, অভিনয়ের পাশাপাশি নিয়মিত গানও প্রকাশ করে যাচ্ছেন হিরো আলম। বাংলা, ইংরেজি, হিন্দি, চীনা, অ্যারাবিক প্রভৃতি ভাষায় গান করে লাখ লাখ ভিউ পাওয়ার পাশাপাশি অনেক সমালোচিতও হয়েছেন তিনি।