ইমরান খানের দুটি মোবাইল ফোন চুরি

প্রকাশ : 2022-05-17 10:42:25১ |  অনলাইন সংস্করণ

  নিউজ ডেস্ক   

ইমরান খানের দুটি মোবাইল ফোন চুরি

পাকিস্তানের বিরোধী দল তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ও সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের ব্যবহার করা দুটি মোবাইল ফোন চুরি হয়ে গেছে। চুরি যাওয়া ওই মোবাইল ফোনে প্রয়োজনীয় কিছু ভিডিও রাখা ছিল বলে উল্লেখ করেছে বিভিন্ন পাকিস্তানি গণমাধ্যম। 

ইমরান খানের মুখপাত্র শাহবাজ গিল সোমবার (১৬ মে) এক টুইট বার্তায় ইমরান খানের মোবাইল চুরির এ তথ্য জানায়। পাকিস্তানি সংবাদপত্র জিও নিউজ এই খবর প্রকাশ করেছে।

টুইট বার্তায় শাহবাজ গিল জানান, সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান শনিবার পাকিস্তানের পূর্বাঞ্চলীয় পাঞ্জাব প্রদেশের শিয়ালকোট শহরে পিটিআই আয়োজিত এক বিশাল জনসমাবেশে ভাষণ দেন। ওই কর্মসূচি শেষ করে ফেরার সময় শিয়ালকোট বিমানবন্দর থেকে তার দুটি মোবাইল ফোন চুরি হয়ে যায়।

কিছুদিন আগে ইমরান খান অভিযোগ করে বলেছিলেন, ‘আমাকে হত্যার চেষ্টা চলছে। ওই হত্যাচেষ্টার প্রমাণসহ একটি ভিডিও আমি নিরাপদে রেখে দিয়েছি।’ এমন কথা বলার দুদিনের মাথায়ইমরান খানের মোবাইল ফোন চুরির ঘটনা ঘটলো। 
 
কেন তিনি ভিডিও রেকর্ড করে রেখেছেন, এ প্রসঙ্গে ইমরান বলেন, যদি আমার কিছু ঘটে যায়, তাই আমি দেশে ও দেশের বাইরে কারা এ ষড়যন্ত্রের সঙ্গে জড়িত, তা যেন দেশবাসী জানতে পারেন।