৩০ এপ্রিল সালমান খানকে হত্যা করার হুমকি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ এপ্রিল ২০২৩, ১৪:৩৪ |  আপডেট  : ১৬ এপ্রিল ২০২৪, ১৩:২৩

গতকাল সোমবার মুম্বাইয়ে বলিউড সুপারস্টার সালমান খানের ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির ট্রেলার মুক্তি পেল। ট্রেলারে সালমানের সংলাপ, অভিব্যক্তি ও অভিনয় ভক্তদের প্রশংসা কুড়াচ্ছে। ফরহাদ সামজি পরিচালিত সিনেমাটি ঈদুল ফিতরে মুক্তি পাবে। এসব আলাপের মধ্যে গতকাল রাতেই আবার হত্যার হুমকি দেওয়া হলো বলিউডের ভাইজানকে। এবার অজ্ঞাতপরিচয় সেই ব্যক্তি সালমানকে হত্যার তারিখও জানিয়ে দিল মুম্বাই পুলিশকে।

কিছুতেই স্বস্তির নিশ্বাস ফেলতে পারছে না বিটাউনের খান খানদান। ক্রমাগত হত্যার হুমকি দেওয়া হচ্ছে সালমান খানকে। গতকাল রাত নয়টা নাগাদ মুম্বাই পুলিশ কন্ট্রোল রুমে ফোন করে সালমানকে হত্যার হুমকি দিয়েছে। অজ্ঞাতপরিচয়ের ওই ব্যক্তি নিজের নাম ‘রকি ভাই’ বলে জানিয়েছে। আর তিনি যোধপুরের গোরক্ষকের বাসিন্দা বলে জানিয়েছে। আর ব্যক্তিটি জানিয়েছে যে ৩০ এপ্রিল বলিউডের ‘দাবাং খান’-কে হত্যা করা হবে। মুম্বাই পুলিশ এই মামলার জোর তদন্তে নেমেছে।

সালমানকে এর আগে একাধিকবার হত্যার হুমকি দেওয়া হয়েছে। কিছুদিন আগেই ই–মেইলের মাধ্যমে তাঁকে প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছিল। প্রায় এক সপ্তাহ আগে ১৮ মার্চ সালমানকে এক হুমকিভরা ই–মেইল দেওয়া হয়েছিল।

মেইলটি এসেছিল গ্যাংস্টার গোল্ডি বরাড়ের পক্ষ থেকে। ভাইজানের ব্যবস্থাপক প্রশান্ত গুঞ্জলকারের ই–মেইল অ্যাকাউন্টে মেইলটি এসেছিল। মেইলটি পাওয়ার সঙ্গে সঙ্গে প্রশান্ত মুম্বাইয়ের বান্দ্রা পুলিশ স্টেশনে অভিযোগ করেছিলেন।

এই মামলার গভীরতা দেখে আর ভাইজানের সুরক্ষার কারণে বান্দ্রা পুলিশ আইপিসি-র ধারা ৫০৬ [২], ১২০ [বি], এবং ৩৪ অনুযায়ী গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই, গোল্ডি বরাড় আর রোহিত বরাড়ের বিরুদ্ধে মামলা করেছে। ই–মেইলে লেখা ছিল, ‘গোল্ডি বরাড়, তোর বস মানে সালমানের সঙ্গে কথা বলতে চাই। ওকে হিসাব-নিকাশের নিষ্পত্তি করতে হলে কথা বলতে বলিস। সময় থাকতে থাকতে জানিয়ে দিলাম। মুখোমুখি কথা বলবে কি না, সেটাও জানিয়ে দিস। সময় পার হয়ে গেলে কিন্তু আর ভাবব না।

পরেরবার শুধু ভয়ংকর রূপ দেখবে।’ এই হুমকিভরা ই-মেইল পাওয়ার সঙ্গে সঙ্গে সালমানের ব্যবস্থাপক প্রশান্ত মুম্বাইয়ের বান্দ্রা পুলিশ স্টেশনে অভিযোগ করেন। পরে সেই ব্যক্তি পুলিশের জালে ধরা পড়েছে। যোধপুরের লুনি এলাকার ২১ বছরের যুবক ধাকড় রাম বিষ্ণোই এই ই–মেইল পাঠিয়েছিলেন।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত