লৌহজংয়ে মসজিদ কমিটি গঠনকে কেন্দ্র করে হামলায় ইউপি সদস্যসহ আহত ৬

  লৌহজং (মুন্সীগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ২৭ নভেম্বর ২০২২, ১২:৪৩ |  আপডেট  : ২২ মার্চ ২০২৪, ০৮:৩৩

মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার গাঁওদিয়া ইউনিয়নের গাঁওদিয়া বাজার  জামে মসজিদ কমিটি গঠনকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় ইউপি সদস্যসহ ৬ জন আহত হয়েছেন।গত শুক্রবার জুমার নামাজের পরে এ ঘটনা ঘটে। হামলার ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। গুরুতর আহত হয়ে গাঁওদিয়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য তোবারক ঢালী ঢাকার আজগর আলী হাসপাতালে ভর্তি হয়েছেন। তাঁর ভাই রনি ঢালী ও শ্যালক বিদ্যুৎ অন্য হাসপাতালে ভর্তি রয়েছেন।
     
স্থানীয় ব্যক্তিরা জানান, গাঁওদিয়া বাজার জামে মসজিদের কমিটি গঠনের লক্ষ্যে শুক্রবার বাদ জুমা সাবেক সভাপতি আকরাম শেখের বাড়িতে সভা হয়। সভায় আকরামকে পুনরায় সভাপতি হিসেবে সিদ্ধান্ত হলে ইউপি সদস্য তোবারক ঢালী বিরোধিতা করেন। এর জেরে হট্টগোল বাঁধলে গত ইউপি নির্বাচনে তোবারক ঢালীর কাছে পরাজিত প্রার্থী  সিরাজ বেপারী লোকজন নিয়ে দেশীয় অস্ত্র দিয়ে ঝাপিয়ে পড়ে। তোবারক ঢালীকে রক্ষা করতে এসে তাঁর ভাই রনি ঢালী, শ্যালক বিদ্যুৎ ও প্রতিবেশী আনিছসহ ছয়জন হামলার শিকার হন।
     


হামলার ঘটনায় ইউপি সদস্য তোবারক ঢালীর স্ত্রী সুরাইয়া বেগম হামলায় নেতৃত্ব দানকারী সিরাজ বেপারী, বাবু মোল্লা, শিপু বেপারী, তপন বেপারীসহ ৮/১০ জন অজ্ঞাত ব্যক্তিকে আসামি করে লৌহজং থানায় অভিযোগ দায়ের করেন। কিন্তু স্বামী, দেবর ও ভাইসহ ছয়জন গুরুতর আহত হওয়ায় মামলা করতে চাইলে পুলিশ মামলা নিতে চাইছে বলে অভিযোগ করেছেন সুরাইয়া বেগম।
     
সুরাইয়া বেগম জানান, তাঁর স্বামী তোবারক ঢালী কিছু খেতে পারছেন না। এমনকি পায়খানা-পেসাব করতেও সমস্যা হচ্ছে। তিনি আরও জানান, আসামিরা বাড়ির চারপাশে হকিস্টিক, লাঠিসোঁটা নিয়ে রাত-বিরেতে ভয় দেখাচ্ছে।  অভিযুক্ত সিরাজ বেপারীকে ফোন করা হলে তিনি অসুস্থ বলে কল কেটে দেন।
     
শনিবার রাতে লৌহজং থানার ওসি মোহাম্মদ আবদুল্লাহ আল তায়াবীর মুঠোফোনে মামলা না নেওয়ার বিষয়টি অস্বীকার করে বলেন, মামলা হবে কি হবে না তা তদন্ত করে দেখা হচ্ছে। বাদীর আতঙ্কিত হওয়ার বিষয়টি অমূলক বলে তিনি উল্লেখ করেন।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত