ভারতীয় পরিচালকের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ পাকিস্তানি অভিনেত্রীর

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১২ জানুয়ারি ২০২৩, ১৬:২৪ |  আপডেট  : ২৬ মার্চ ২০২৪, ১৮:১৯

পরিচালক ও প্রযোজকের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ এনেছেন পাকিস্তানি এক অভিনেত্রী। সামাজিক যোগাযোগমাধ্যমে এক ভিডিও বার্তায় অভিযোগের কথা তুলে ধরেন তিনি।

শুটিংয়ের জন্য পরিচালক ও প্রযোজকের সঙ্গে আজারবাইজানের বাকুতে যান পাকিস্তানি অভিনেত্রী মেহরীন শাহ। তাঁর অভিযোগ, তিনি যে হোটেলে ছিলেন, সেখানে পাকিস্তানি পরিচালক সৈয়দ এহসান আলি জায়দি ও ভারতীয় প্রযোজক রাজ গুপ্তা যৌনকর্মীদের নিয়ে আসেন। এমনকি মেহরীনকে অনৈতিক প্রস্তাব দেন। তাঁদের ডাকে সাড়া না দেওয়ায় অভিনেত্রীর সঙ্গে খারাপ আচরণ করেন তাঁরা।

ঘটনা কয়েক দিন আগের হলেও তিনি চুপ ছিলেন। কিন্তু তিনি আর চুপ থাকতে না পেরে সামাজিক মাধ্যমে ঘটনাটি প্রকাশ করেন। মেহরীন জানান, তিনি এখনো আজারবাইজানে আটকে আছেন। কুপ্রস্তাবে রাজি না হওয়ায় তাঁর সঙ্গে শুধু খারাপ ব্যবহার নয়, তাঁকে ঠিকমতো খেতে দেওয়া হচ্ছে না। না খেয়ে কাজ করায় অসুস্থ হয়ে পড়েছেন তিনি। কিন্তু শুটিং সেট থেকে তাঁর চিকিৎসার ব্যবস্থা করা হয়নি। এমনকি তখনো তাঁর সঙ্গে খারাপ আচরণ করেছেন তাঁরা।

এখন তিনি দেশে ফিরতে চাইলেও প্রযোজক তাঁকে দেশে ফেরার ব্যবস্থা করে দিচ্ছেন না। তাই বাধ্য হয়ে অভিনেত্রী নিজেই নিজের দেশে ফেরার টিকিট কিনেছেন। 

ভিডিওতে এই পরিচালক ও প্রযোজকের কাছ থেকে অন্য অভিনেত্রীদের সাবধান থাকার কথা বলেছেন।

মেহরীন শাহর অভিযোগের ব্যাপারে ওই পরিচালক বা প্রযোজকের কোনো মন্তব্য পাওয়া যায়নি।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত