দ্বন্দ মিটিয়ে নিল পূজা চেরি ও জাজ মাল্টিমিডিয়া

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ ফেব্রুয়ারি ২০২৩, ১৩:২৯ |  আপডেট  : ২ মে ২০২৪, ২৩:৫০

প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার মাধ্যমে মাত্র ১৪ বছর বয়সে শিশুশিল্পী থেকে ক্রমান্বয়ে বড় পর্দার নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন জনপ্রিয় অভিনেত্রী পূজা চেরী। প্রতিষ্ঠানটি থেকে মুক্তি পাওয়া প্রথম তিন সিনেমা দিয়ে বেশ আলোচনায় আসেন পূজা। এরপর জাজের বাইরে অন্য প্রযোজকের চলচ্চিত্রেও অভিনয় শুরু করেন পূজা চেরি, যা স্বাভাবিকভাবে নেয়নি জাজ।

জানা গেছে, জাজ চাইছিলো পূজা চেরী শুধু তাদের সঙ্গেই কাজ করুক। পূজার সঙ্গে তাদের তেমনই চুক্তি ছিল বলে জানা গেছে। ১৪ বছর বয়সে চুক্তিতে সাক্ষর করেন পূজা। সম্প্রতি সেই চুক্তি থেকে বের হয়ে অন্যান্যদের সাথে কাজ করতে চাইলেও স্বাচ্ছন্দ্যে কাজ করতে পারছিলেন না পূজা।

পূজার ঘনিষ্ঠজনেরা জানিয়েছেন, জাজ মাল্টিমিডিয়ার সাথে পূজার দ্বন্দ্বের খবরটা এতোদিন শুধু চলচ্চিত্র অঙ্গনের মানুষরা জানলেও এখন তা প্রকাশ্যে এসেছে।

সাম্প্রতিক এক ফেসবুক পোস্টে পূজা চেরী লিখেছেন, আমার অল্প বয়সের কারণে আমি একটি ভুল করেছি। আমি সবার কাছে ক্ষমাপ্রার্থী।

জানা গেছে, এর মধ্যেই জাজ মাল্টিমিডিয়ার আবদুল আজিজ বারবার পূজা চেরীকে তাদের প্রতিষ্ঠানে ফেরাতে চাইছিলেন। এ নিয়ে তাদের মধ্যে একাধিকবার কথাবার্তা হয়েছে। আবদুল আজিজের মোহাম্মদপুরের আদাবরের বাসায় মিটিংও হয়েছে। কিছুতেই যেন তাদের বনিবনা হচ্ছিল না। পূজা ফিরতে চাইছেন বলে ফেসবুকে ক্ষমা চেয়ে পোস্ট দিয়েছেন বলেও জানা গেছে।

পূজা চেরী তার ফেসবুক পোস্টে লিখেছেন, আমার ১৪ বছর বয়সে জাজ আমাকে নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করিয়েছে। আমি জাজেরই সৃষ্টি, জাজেরই মেয়ে। আগে মনে করতাম জাজ মানে শুধুই জাজ। কিন্তু আসলে আবদুল আজিজ ভাইয়া, খোকন ভাইয়া, বাপ্পি ভাইয়া, মাহি আপু, নুসরাত ফারিয়া আপু, রোশান, সিয়াম, সৈকত নাসির ভাইয়া, রায়হান রাফি ভাইয়াসহ আরও অনেকে মিলেই জাজ। আমার অল্প বয়সের কারণে আমি একটি ভুল করেছি। আমি সবার কাছে ক্ষমাপ্রার্থী। আমাকে আপনাদের ছোট বোন ও সহকর্মী হিসেবে ক্ষমা করে দেবেন।’

পূজার ওই পোস্টের পর জাজ মাল্টিমিডিয়ার পক্ষ থেকে আরেকটি পোস্ট দেয়া হয়। সেখানে বলা হয়, মানুষ ভুল করে, কারণে করে, অকারণে করে, তবে সে ভুল করে। মানুষ ফেরেশতা নয়, তাই মানুষের ভুল হয়। পূজা নিজের ভুল বুঝতে পেরে, ক্ষমা চেয়ে নিজের ঘরে ফিরতে চেয়েছে । জাজ অভিবাবক হয়ে ক্ষমা করে, নিজের ঘরে সাদর সম্ভাষণ জানাচ্ছে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত