তারকাজীবনকে বিদায় জানাচ্ছেন নয়নতারা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৫:২৮ |  আপডেট  : ১ মে ২০২৪, ১৬:২৭

স্বামী, দুই সন্তান নিয়ে এখন আংশিক গৃহিণী দক্ষিণি নায়িকা নয়নতারা। এমনিতে অভিনয়জীবনে ছিল দারুণ ব্যস্ততা। তাই বোধ হয় দুই দিক সামলে উঠতে পারছেন না তিনি। শোনা যাচ্ছে, এ জন্য নাকি নিজের ক্যারিয়ার বিসর্জন দিতে চলেছেন নয়নতারা।

গত বছর জুন মাসে ধুমধাম করে চিত্রনির্মাতা তথা পরিচালক ভিগনেশ শিভানকে বিয়ে করেছিলেন নয়নতারা। আর ওই একই বছরের অক্টোবর মাসে সারোগেসির সাহায্যে মা হয়েছিলেন এই দক্ষিণি নায়িকা। কিন্তু মা হওয়ার পরপরই কাজের জগতে ফিরে এসেছিলেন তিনি। অ্যাটলির ‘জওয়ান’ ছবির শুটিংয়ে ব্যস্ত হয়ে পড়েছিলেন এই নায়িকা। এই ছবির মাধ্যমে তাঁর বলিউডে অভিষেক হতে চলেছে। 

ক্যারিয়ারের প্রথম হিন্দি ছবিতে তিনি জুটি বাঁধছেন বলিউড সুপারস্টার শাহরুখ খানের সঙ্গে। তাই ছবিটিকে ঘিরে আসমুদ্র হিমাচলে উত্তেজনা তুঙ্গে। এদিকে জোর গুঞ্জন যে ‘জওয়ান’-ই নয়নতারার ক্যারিয়ারের শেষ ছবি হবে। এরপর তিনি অভিনয়জীবন থেকে বিদায় নেবেন। এর কারণ নাকি মাতৃত্ব। দুই সন্তানকেই এখন সময় দিতে চান দক্ষিণের এই লেডি সুপারস্টার। নিজেকে পুরোদস্তর সংসারী করে তুলতে চান নয়নতারা। তবে এর পাশাপাশি স্বামী ভিগনেশের ব্যবসার কাজ তিনি সামলাবেন বলে জানা গেছে। 

ভিগনেশের প্রযোজনা সংস্থার দেখভালেও তিনি নিজেকে ব্যস্ত রাখবেন। নয়নতারা তাঁর স্বামীর প্রযোজনা সংস্থা রাউডি পিকচার্সের যৌথ মালিক। নয়নতারার অভিনয়জীবন থেকে দূরে চলে যাওয়ার খবরে তাঁর হাজার হাজার ভক্ত কষ্ট পাচ্ছেন, এ কথা বলাই যায়। তবে এ ব্যাপারে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা করেননি এই দক্ষিণি রূপসী।

অ্যাটলি পরিচালিত প্যান ইন্ডিয়া ছবি ‘জওয়ান’ এ বছরই মুক্তি পাবে। এ ছবিতেও শাহরুখকে জোরদার অ্যাকশন করতে দেখা যাবে। এ ছবির শুটিংয়ের ফাঁকে বিয়ে করেছিলেন নয়নতারা আর ভিগনেশ। বিয়ের আগে তাঁরা দীর্ঘদিন একে অপরের প্রেমে মগ্ন ছিলেন। দক্ষিণের এই তারকা জুটির বিয়ের আসর তারকাদের সমাগমে জমজমাট ছিল। বলিউড বাদশা শাহরুখ খানকে তাঁদের বিয়ের অনুষ্ঠানে দেখা গিয়েছিল। দক্ষিণের সুপারস্টার রজনীকান্ত, চিরঞ্জীবী, পরিচালক অ্যাটলিসহ অনেকে নয়নতারা আর ভিগনেশের বিয়েতে উপস্থিত ছিলেন। ২০২২ সালের অক্টোবরে নয়নতারার কোল আলো করে এসেছিল দুই যমজ পুত্রসন্তান উয়ির আর উলাগম।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত