এক সিনেমায় হৃতিক রোশন ও জুনিয়র এনটিআর

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৫ এপ্রিল ২০২৩, ১৩:২০ |  আপডেট  : ২৯ এপ্রিল ২০২৪, ০২:৫৫

‘পাঠান’ সাফল্যের পর আরো নতুন সিনেমা তৈরিতে ব্যস্ত প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মস। একের পর এক ধামাকার ইঙ্গিত-ঘোষণা দিয়েই চলেছে। ইতোপূর্বে জানাজানি হয়ে গেছে যে, ‘টাইগার’ ও ‘পাঠান’ দুটি চরিত্রকে ঘিরে নতুন সিনেমা বানাবে তারা। যেখানে অভিনয় করবেন সালমান খান ও শাহরুখ খান।

এবার এই স্পাই ইউনিভার্সে আরও একটি বড় চমকের খবর পাওয়া গেলো। এক সিনেমায় হাজির হচ্ছেন বলিউডের গ্রিক গড খ্যাত হৃতিক রোশন ও তেলুগু তারকা জুনিয়র এনটিআর। তাদেরকে একসঙ্গে দেখা যাবে ‘ওয়ার ২’ সিনেমায়। বিশাল আয়োজনের এই ছবি পরিচালনা করবেন অয়ন মুখার্জি। যিনি ‘ব্রহ্মাস্ত্র’র মতো ছবি নির্মাণ করে তাক লাগিয়েছেন।

ছবিটি সম্পর্কে একটি ঘনিষ্ঠ সূত্র বলেছে, ‘হ্যাঁ, এটা একেবারে সঠিক তথ্য। ‘ওয়ার ২’ ছবিতে হৃতিকের সঙ্গে জুনিয়র এনটিআর যোগ দিচ্ছেন, এটা ভারতের অন্যতম মহাকাব্যিক সিনেমা হতে যাচ্ছে। তাদের বুদ্ধি এবং ভয়ংকর অ্যাকশনের লড়াই পর্দায় দেখে অসাধারণ এক অভিজ্ঞতা পাবে দর্শক। উত্তর ও দক্ষিণ ভারতের দুজন সুপারস্টারকে নিয়ে এটি পুরোদস্তুর প্যান-ইন্ডিয়ান সিনেমা হবে।’

‘ওয়ার ২’ হচ্ছে যশরাজ ফিল্মসের স্পাই ইউনিভার্সের ষষ্ঠ সিনেমা। এর আগে এই ফ্র্যাঞ্চাইজির ‘এক থা টাইগার’, ‘টাইগার জিন্দা হ্যায়’, ‘ওয়ার’, ‘পাঠান’ মুক্তি পেয়েছে। আর মুক্তির অপেক্ষায় আছে ‘টাইগার ৩’। এছাড়া ‘টাইগার বনাম পাঠান’ ছবিও রয়েছে প্রতিষ্ঠানটির পাইপলাইনে।

উল্লেখ্য, ২০১৯ সালে মুক্তি পেয়েছিল ‘ওয়ার’। এতে হৃতিকের সঙ্গে অভিনয় করেছেন টাইগার শ্রফ। সিদ্ধার্থ আনন্দ নির্মিত ছবিটি বিশ্বব্যাপী ৪৭৫ কোটি রুপি আয় করে ব্লকবাস্টার হিট হয়েছিল।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত