36 C
Dhaka
Tuesday, December 1, 2020
No menu items!
More

    কোয়ারেন্টিনে থাকা মির্জা ফখরুলের সুস্বাস্থ্য ও রোগমুক্তি কামনা কাদেরের

    নিউজ ডেস্ক: নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে বিএনপি নির্বাচনে অংশ নেয় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

    শনিবার সকালে মিরপুর-নারায়ণগঞ্জ রুটে বিআরটিসির দ্বিতল বাস সার্ভিস উদ্বোধনকালে তিনি এ মন্তব্য করেন। ওবায়দুল কাদের তার সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠানে যুক্ত হন।

    সেতুমন্ত্রী বলেন, বিএনপি একদিকে গণতন্ত্রের কথা বলে অপরদিকে নির্বাচন প্রক্রিয়াকে প্রশ্নবিদ্ধ করার অপপ্রয়াস চালায়।

    তিনি বলেন, প্রতিশোধের রাজনীতি গণতন্ত্রের জন্য সুখকর নয়, আওয়ামী লীগ কখনও প্রতিশোধের রাজনীতি করে না। গণতন্ত্র একটি বিকাশমান প্রক্রিয়া, সব রাজনৈতিক দলের অংশগ্রহণ এবং পরিচর্যায় গণতন্ত্র বিকশিত হয়।

    ‘কিন্তু দুঃখজনকভাবে বিএনপি গণতন্ত্রের কথা বললেও গণতন্ত্রকে এগিয়ে নিতে যে ভূমিকা দরকার তা থেকে তারা অনেক দূরে অবস্থান করছে।’

    আওয়ামী লীগ দেশের সবচেয়ে সহিষ্ণু রাজনৈতিক দল উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ ৭৫’ এর ১৫ আগস্টের নির্মমতা দেখেছে, ৩ নভেম্বরের অমানবিকতা দেখেছে, গ্রেনেড হামলাসহ ২০ বারের মতো শেখ হাসিনাকে হত্যার অপপ্রয়াস চালাতেও দেখেছে।

    ‘এ দেশের রাজনীতিতে সন্ত্রাসনির্ভরতা, ষড়যন্ত্র আর হত্যার জনক বিএনপি, তারা সেটাই চর্চা করে চলেছে।’আওয়ামী লীগ জনগণের সংগঠন বলেই জনগণের সঙ্গে ছিল এবং আছে বলেও জানান তিনি।

    সমালোচনা রুখতে বিরোধীদের সরকার গুম করছে- বিএনপি নেতাদের এমন অভিযোগ প্রসঙ্গে সেতুমন্ত্রী বলেন, এটা তাদের চিরাচরিত মিথ্যাচার।

    তিনি বলেন, সমালোচনা করলে গুম করা হয় এমন কোনো তথ্য কি বিএনপির কাছে আছে? এ ধরনের তথ্য পরিহার করার জন্য বিএনপিকে অনুরোধ করেন ওবায়দুল কাদের।

    আওয়ামী লীগ সমালোচনাকে ভয় পায় না জানিয়ে তিনি বলেন, আওয়ামী লীগ গঠনমূলক সমালোচনা থেকে শিক্ষা নেয়ার সৎসাহস রাখে।

    অনুষ্ঠানে কোয়ারেন্টিনে থাকা বিএনপি মহাসচিব মির্জা ফখরুলের সুস্বাস্থ্য ও রোগমুক্তি কামনাও করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

    অদক্ষ গাড়িচালক যেন কোনোভাবেই চালকের আসনে না বসতে পারে সে বিষয়ে সংশ্লিষ্টদের নির্দেশ দিয়ে তিনি বলেন, বাসের চালকসহ সব স্টাফদের বাধ্যতামূলক নির্ধারিত পোশাক পরতে হবে।

    সর্বশেষ

    লৌহজংয়ে ১মাস ব্যাপি ভ্রাম্যমান কম্পিউটার প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠিত

    মো. ইমন হোসেন লৌহজং : মুন্সীগঞ্জের লৌহজংয়ে টেকনোলজি এমপাওয়ারমেন্ট সেন্টার অন হুইলস ফর আন্ডারপ্রিভিলেজড রুরাল ইয়ং পিপল অব বাংলাদেশ (টেকাব) শীর্ষক কারিগরি...

    এবার যখন আমরা ধরব, ফাইনাল হয়ে যাবে: যুবলীগ চেয়ারম্যান

    নিউজ ডেস্ক: সাম্প্রদায়িক ও মৌলবাদী শক্তির প্রতি কঠোর হুঁশিয়ারি উচ্চারণ করেছেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ। তিনি বলেছেন, ‘এবার যখন আমরা...

    আদমদীঘিতে পুকুরে ডুবে শিশু কন্যার মৃত্যু

    আদমদীঘি (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার আদমদীঘিতে শিফা আক্তার নামের দেড় বছরের এক শিশু কন্যার মৃত্যু হয়েছে। স্থানীয় সুত্রে জানা যায়, আদমদীঘির কোমারপুর গ্রামের...

    আদমদীঘিতে ইয়াবা সহ দুই যুবক গ্রেফতার

    আদমদীঘি (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার আদমদীঘি থানা পুলিশ এক অভিযানে ইয়াবা সহ দুই যুবককে গ্রেফতার করেছে। গতকাল সোমবার রাত সাড়ে ১০টায় গোপন সংবাদের...

    শেখ হাসিনা সরকারের নেতৃত্বে দেশ আজ উন্নয়নের রোল মডেল-রাজু খান

    আদমদীঘি (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার আদমদীঘি উপজেলার নশরতপুর ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামীলীগ আদমদীঘি উপজেলা শাখার সাধারন ও উপজেলা...