36 C
Dhaka
Saturday, September 26, 2020
No menu items!
More

    অপেশাদার আচরণকে বিন্দুমাত্র প্রশ্রয় দেয়া হবে না: আইজিপি

    নিজস্ব প্রতিবেদক: মহামারি করোনা পরিস্থিতিতে জনগণের কল্যাণে সেবার ধারা অব্যাহত রাখতে হবে। এতে কোনো ধরণের অনিয়ম, অপেশাদার আচরণ ও অসদুপায়কে বিন্দুমাত্র প্রশ্রয় দেয়া হবে না জানিয়েছেন বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) ড. বেনজীর আহমেদ। আজ রোববার (২৬ এপ্রিল) পুলিশ হেডকোয়ার্টার্স থেকে ভিডিও কনফারেন্সে সকল পুলিশ ইউনিটের কমান্ডারগণের সাথে মতবিনিময় ও নানা বিষয়ে প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করেন আইজিপি। সে সময় তিনি একথা বলেন।

    বেনজীর আহমেদ বলেন, রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালসহ পুলিশের অন্যান্য হাসপাতালগুলোতে করোনা সংক্রান্ত চিকিৎসা সুবিধা বাড়ানো হয়েছে। বিভাগীয় পর্যায়েও নেওয়া হয়েছে সুচিকিৎসার ব্যবস্থা। করোনায় আক্রান্ত পুলিশের যেকোনও সদস্যের সুচিকিৎসাকে সর্বোচ্চ গুরুত্ব দেওয়া হচ্ছে।

    আইজিপি বলেন, পুলিশ সদস্য ও তাদের পরিবারের পাশে বাংলাদেশ পুলিশ রয়েছে। সাধারণ মানুষের কল্যাণে পুলিশের সব সদস্যের ত্যাগ ও মানবিক কার্যক্রমের প্রশংসা করে ড. বেনজীর আহমেদ বলেন, জনগণের কল্যাণে সেবার এ ধারা অব্যাহত রাখতে হবে। দেশের সাধারণ জনগণ ও গুণীজনদের যে অকুণ্ঠ ভালোবাসা ও প্রশংসা পুলিশ পাচ্ছে, তার প্রতি শ্রদ্ধা রেখে মানুষের কল্যাণে পুলিশ কাজ করে যাবে। এক্ষেত্রে কোনও ধরনের অনিয়ম, অপেশাদার আচরণ ও অসদুপায়কে বিন্দুমাত্র প্রশ্রয় দেওয়া হবে না।

    এ সময় পবিত্র রমজানে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, কালোবাজারি ও মজুতদারী রোধে প্রয়োজনীয় সকল পদক্ষেপ গ্রহণ করতে নির্দেশ দেন আইজিপি।পাশাপাশি পণ্যবাহী ট্রাক বা বাহনগুলো পণ্য পৌঁছে দিয়ে ফেরার সময় যেনো কোনো পর্যায়েই হয়রানির শিকার না হয় সেটি নিশ্চিত করতে সকলকে নির্দেশ দেন তিনি।

    করোনার বিস্তার রোধে লকডাউন, সামাজিক দূরত্ব বজায় রাখা ও প্রয়োজনীয় স্বাস্থ্যবিধি অনুসরণ নিশ্চিত করতে পুলিশের কার্যক্রমকে অব্যাহত রাখতে বলেন বেনজীর আহমেদ। দায়িত্বপালনরত সব পুলিশ সদস্যের জন্য পর্যাপ্ত পরিমাণ সুরক্ষা সামগ্রী সংগ্রহ করা হয়েছে এবং তা বিভিন্ন ইউনিটেও পৌঁছে দেওয়া হচ্ছে বলেও উল্লেখ করেন আইজিপি।

    সর্বশেষ

    ডনাল্ড ট্রাম্প– একটি ভয়াবহ দুঃস্বপ্ন

    আবু সাইদ লিপু মানুষ চট করে পরিবর্তিত হয় - এই বাক্যে বিশ্বাস রাখা বিপদজনক। বিশেষ করে, পূর্ণবয়স্ক মানুষ। নিজামুদ্দিন...

    মেহেরপুরের গাংনীর গৃহবধু সালমা স্ত্রীর অধিকার ফিরে পেতে চাই

    মেহের আমজাদ, মেহেরপুর: মেহেরপুরের গাংনীর গৃহবধু নির্যাতিতা সালমা স্ত্রীর অধিকার ফিরে পেতে চাই । চার বছর বয়সী শিশু পুত্র সাঈদকে নিয়ে ভালই...

    মুজিবনগরকে আরো আকর্ষণীয় করে তোলা যায় তার ব্যবস্থা করব: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

    ইসমাইল হোসেন, জেলা প্রতিনিধি, মেহেরপুর: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ. ক. ম. মোজাম্মেল হক এম পি বলেছেন, মুজিবনগরকে যাতে আরও...

    মেহেরপুরে টি এইচ এফ এর টেলিফিল্ম গিরিঙ্গী মোড়ল এর মহরত ও শুটিং

    মেহের আমজাদ, মেহেরপুর: মেহেরপুর টি এইচ এফ এর ছিঁচকে চোর ও টোকাই নাটকের পর শুরু হলো টি এইচ এফ এর টেলিফিল্ম গিরিঙ্গী...

    কারওরান বাজারে প্রবাসীদের সড়ক অবরোধ, উভয় পাশে যানজট

    নিউজ ডেস্ক: সৌদি অ্যারাবিয়ান এয়ারলাইন্সের টোকেন দেওয়ার দাবিতে রাজধানীর কারওরান বাজারে সড়ক অবরোধ করে বিক্ষোভ করছেন সৌদি গমনেচ্ছু কর্মীরা। শনিবার (২৬ সেপ্টেম্বর)...