36 C
Dhaka
Wednesday, September 30, 2020
No menu items!
More

    মায়ের মৃত্যুর ৪ দিন পর না ফেরার দেশে পাড়ি দিলেন ইরফান খান

    বিনোদন ডেস্ক: মায়ের মৃত্যুর ৪ দিন পর না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা ইরফান খান (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। ভারতের মুম্বাইয়ের কোকিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতালের আইসিইউতে থাকা অবস্থায় বুধবার মারা গেলেন কালজয়ী এই অভিনেতা। তার বয়স হয়েছিল ৫৪ বছর।

    এই অভিনেতার মুখপাত্রের বরাত দিয়ে মৃত্যুর খবরটি নিশ্চিত করেছে ভারতের নির্ভরযোগ্য গণমাধ্যম ইন্ডিয়া টুডে। ফিল্মফেয়ারের ফেসবুক পেজেও তার মৃত্যুর খবর দিয়ে শোক প্রকাশ করা হয়েছে। ইরফানের পাশে ছিলেন স্ত্রী সুতপা সিকদার এবং দুই সন্তান বাবিল ও আয়ান।

    ২০১৮ সালে নিউরোএন্ডোক্রাইন ক্যানসারে আক্রান্ত হন ইরফান। লন্ডনে গিয়ে চিকিৎসাও নেন। এরপর খানিকটা সুস্থ হয়ে ‘আংরেজি মিডিয়াম’ছবিতে অভিনয় করেন। তবে শারীরিক অসুস্থতার কারণে প্রচারে ছিলেন না। মঙ্গলবারই এই অভিনেতার মৃত্যুর গুজব ওঠে। তখন পরিবারের পক্ষ থেকে জানানো হয়, ইরফান বেঁচে থাকার লড়াই চালিয়ে যাচ্ছেন।

    গত শনিবার জয়পুরে মারা যান ইরফানের মা সাঈদা বেগম (৯৫)। তখন ভারতজুড়ে চলমান লকডাউনের কারণে মায়ের জানাজায় যেতে পারেননি মুসলিম এই অভিনেতা। মোস্তফা সরয়ার ফারুকীর ‘ডুব’ সিনেমায় অভিনয় করেছিলেন ইরফান খান। এই সিনেমা তাকে বাংলাদেশের মানুষের কাছে বিশেষ পরিচিতি এনে দেয়।

    এই অভিনেতা দীর্ঘদিন ধরে ক্যানসারের বিরুদ্ধে লড়ে আসছিলেন। মায়ের মৃত্যুর পর হঠাৎ করে স্বাস্থ্যের অবনতি হওয়ায় বলিউড অভিনেতা ইরফান খানকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

    প্রসঙ্গত ২০১৮ সালে নিউরোঅ্যান্ডোক্রাইন টিউমার ধরা পড়ে ইরফানের। এর পর এক বছর বিদেশে থেকে চিকিৎসা করিয়েছিলেন। মার্চ মাসে মুক্তি পায় ইরফানের ‘আংরেজি মিডিয়াম’ সিনেমা। তখনও শরীর অসুস্থ ছিল বলে তাকে প্রচারে দেখা যায়নি। যদিও করোনার কবলে কয়েক দিন পরই বন্ধ হয়ে যায় এই ছবির প্রদর্শন।

    সর্বশেষ

    ‘ধর্ষকদের অহেতুক কাঠগড়ায় দাঁড় না করিয়ে সরাসরি ক্রসফায়ার দেয়া দরকার’

    নিউজ ডেস্ক: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, সিলেটের এমসি কলেজের ঘটনায় জড়িতদের অহেতুক বিচারের কাঠগড়ায় দাঁড় না করিয়ে...

    কুয়েতের আমির শেখ সাবাহ মারা গেছেন

    নিউজ ডেস্ক: কুয়েতের আমির সাবাহ আল-আহমদ আল-জাবের আল সাবাহ মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মঙ্গলবার যুক্তরাষ্ট্রের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়...

    শিবগঞ্জের দেউলী ও সদর ইউনিয়নে ভিজিডি’র চাল বিতরণ

    রশিদুর রহমান রানা শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জ উপজেলার দেউলি ও শিবগঞ্জ সদর ইউনিয়ন পরিষদে উপকারভোগীদের মাঝে ভিজিডি'র চাল বিতরণ করা হয়েছে।

    নন্দীগ্রামে ৩ হোটেল মালিকের জরিমানা

    নাজমুল হুদা, নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি ঃ বগুড়ার নন্দীগ্রামে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার রাখার দায়ে ৩ হোটেল মালিকের জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার (২৯...

    সীমান্ত হত্যা, পেঁয়াজ আমদানি বন্ধ ২ দেশের সম্পর্কে আঘাত হানে: পররাষ্ট্রমন্ত্রী

    নিউজ ডেস্ক: বাংলাদেশ ও ভারতের মধ্যে সম্পর্ক অত্যন্ত দৃঢ়। কিন্তু সীমান্ত হত্যা বা পেঁয়াজ আমদানি বন্ধের মতো কিছু বিষয় এই সম্পর্কের ওপর...