36 C
Dhaka
Tuesday, September 29, 2020
No menu items!
More

    চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের বিশেষ ধরনের জুতা দিলেন প্রিয়াঙ্কা চোপড়া

    বিনোদন ডেস্ক: করোনা মোকাবিলায় জীবনের ঝুঁকি নিয়ে কাজ করছেন চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরা। এবার ভারতীয় চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের নিরাপত্তার কথা ভেবে তাদের জন্য বিশেষভাবে তৈরি ১০ হাজার জুতা দিলেন প্রিয়াঙ্কা চোপড়া।

    তবে শুধু ভারতের স্বাস্থ্যকর্মীদের জন্যই নয়, প্রিয়াঙ্কা মার্কিন যুক্তরাষ্ট্রের চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের জন্যও একইভাবে ১০ হাজার জুতো অনুদান হিসাবে দিয়েছেন। সবমিলিয়ে মোট ২০ হাজার জুতা দিয়েছেন এই অভিনেত্রী।

    ‘ক্রস’ নামক একটি জুতা প্রস্তুতকারক সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন প্রিয়াঙ্কা চোপড়া। সেই সংস্থার সঙ্গে মিলেই প্রিয়াঙ্কা এই উদ্যোগ নিয়েছেন বলে জানা যাচ্ছে। সোশ্যাল মিডিয়ায় প্রিয়াঙ্কা নিজেই একথা জানিয়েছেন।

    তিনি লিখেছেন, চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরাই বর্তমান সময়ে আসল হিরো। তারা প্রতিদিন বহু মানুষের প্রাণ বাঁচাচ্ছেন। তার প্রতিশ্রুতি আত্মত্যাগের কারণেই এই বিশ্বমহামারীর সময়ে এত প্রাণ বাঁচছে। আর এই জুতাগুলি তাদের পক্ষে এই সময় আরামদায়ক হবে, কাজ করতেও সাহায্য করবে। তাদের এই কাজের জন্য সহজেই ধুয়ে ফেলা যায় এমন জুতো খুব দরকার। আমরা তাদেরকে সাহায্য করতে পেরে খুশি। আশা করি এটা করোনা ভাইরাসের বিরুদ্ধে তাদের লড়াইয়ে অনেকটাই সাহায্য করবে।

    তবে শুধু এই বিশেষ ধরনের জুতা দেওয়াই নয়, প্রিয়াঙ্গা ও নিক মিলে পিএম কেয়ার ফান্ড, ইউনিসেফ, গিভ ইন্ডিয়া, নো কিড হাঙ্গরিসহ মোট ১৫টি সংস্থায় আর্থিক অনুদান দিয়েছেন। এছাড়াও বিভিন্নভাবে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন প্রিয়াঙ্কা। সম্প্রতি করোনার মতো মহামারীর মধ্যেও নিঃস্বার্থভাবে কাজ করে যাওয়া বিশ্বের বিভিন্ন প্রান্তের ৪ নারী স্বাস্থ্যকর্মীকে উপহার দিলেন প্রিয়াঙ্কা চোপড়া। উপহার হিসাবে এই ৪ নারী স্বাস্থ্যকর্মীকে ১ লাখ ডলার দিয়েছেন প্রিয়াঙ্কা।

    সর্বশেষ

    মার্কিন নিষেধাজ্ঞা উপেক্ষা করে আবারও ভেনিজুয়েলায় ইরানি ট্যাংকার

    নিউজ ডেস্ক: মার্কিন নিষেধাজ্ঞা উপেক্ষা করে জ্বালানি সংকটে থাকা লাতিন আমেরিকার দেশ ভেনিজুয়েলার জন্য আবারও তিনটি ট্যাংকারে করে তেল পাঠিয়েছে ইরান।

    ফিলিস্তিনি কিশোরকে পাঁচ বছরের কারাদণ্ড দিল ইসরাইল

    নিউজ ডেস্ক: ইসরাইলের একটি সামরিক আদালত জর্দান নদীর পশ্চিমতীরের জেনিন শরণার্থী শিবিরের ১৭ বছর বয়সী এক কিশোরকে পাঁচ বছরের কারাদণ্ড দিয়েছেন।

    ফিলিস্তিনি ২ মৎস্যজীবীকে হত্যার পর মিসরীয় উপস্থাপকের দম্ভোক্তি

    নিউজ ডেস্ক: মিসরের নৌবাহিনী ফিলিস্তিনির দুই মৎস্যজীবীকে হত্যার পর তা নিয়ে দম্ভোক্তি প্রকাশ করেছেন দেশটির সরকারপন্থী টেলিভিশনের অনুষ্ঠান উপস্থাপক আহমেদ মুসা। মিডল...

    নিউজিল্যান্ডে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলবে টাইগাররা

    স্পোর্টস ডেস্ক: অনেক জল ঘোলা হয়ে অবশেষে বাংলাদেশের শ্রীলঙ্কা সফর স্থগিত হয়েছে। তবে একদিন পরেই সুখবর পেয়েছে টাইগাররা। আগামী বছরের মার্চে ঘরের...

    শ্রমিক জাহালমকাণ্ড: ক্ষতিপূরণ নিয়ে রুলের রায় বুধবার

    নিউজ ডেস্ক: পাটকল শ্রমিক জাহালমকে আসামি করে ঋণ জালিয়াতির ২৬ মামলায় জড়ানো নিয়ে ক্ষতিপূরণ বিষয়ক রুলের ওপর বুধবার (৩০ সেপ্টেম্বর) রায় ঘোষণা...