36 C
Dhaka
Sunday, September 27, 2020
No menu items!
More

    আটকে গেছেন কিন্তু এবার দেশে ফিরতে ব্যাকুল তারা

    বিনোদন ডেস্ক: শোবিজ তারকারা হরহামেশাই দেশের বাইরে যান। কাজে, ঘুরতে, স্বজনদের কাছে, এমনকি শপিং করতেও। কিন্তু দেশে করোনা পরিস্থিতি মোটামুটি স্বাভাবিক থাকতেই প্রায় সবাই দেশে ফিরে আসেন।

    শাকিব খান, নুসরাত ফারিয়া শ্যুটিং শেষ করে দ্রুতই দেশে ফেরেন। কুমার বিশ্বজিৎ, সামিনা চৌধুরী, হাবিব ওয়াহিদ নির্ধারিত স্টেজ শো না করেই ফিরে এসেছেন। নাদিয়া নদী, তানহা তাসনিয়ার মতো তরুণ তারকারা নেপালে ঘুরতে যাওয়ার পরিকল্পনা বাতিল করেছেন।

    আমেরিকায় থাকা স্ত্রী ও ছেলের সঙ্গে আনিসুর রহমান মিলন দেখা করতে যেতে চেয়েছিলেন। তা আর হয়ে ওঠেনি। কিন্তু কয়েকজন তারকা তারপরও আটকে আছেন বিদেশ-বিভুঁইয়ে।

    লকডাউনে প্রথম প্রথম খুব মন খারাপ না হলেও যতই দিন যাচ্ছে, তারা যেন স্বদেশের মাটিতে ফেরার জন্য হা-হুতাশ করছেন। জনপ্রিয় সংগীতশিল্পী ফাহমিদা নবী তার ফেইসবুকে দীর্ঘ স্ট্যাটাসের মাধ্যমে দেশে ফেরার আকুলতা জানিয়েছেন। তার অনুভূতি ভক্তদের মনে দারুণভাবে দাগ কেটেছে। তিনি আছেন লন্ডনে তার ছোট বোনের বাড়িতে। সঙ্গে রয়েছেন একমাত্র মেয়ে ও মেয়ের জামাই। তারপরও দেশের টানে বারবার চোখ ভিজে যাচ্ছে তার।

    নন্দিত তারকা বিপাশা হায়াত আটকে আছেন আমেরিকায়। তার স্বামী অভিনেতা তৌকীর আহমেদ ঠিক করেছিলেন, বিপাশাকে এবারের জন্মদিনে চমকে দেবেন। সব কাজও গুছিয়ে এনেছিলেন। দুই সন্তানকে নিয়ে বিপাশার জন্মদিনের আগেই নিউ ইয়র্কের ফ্লাইট ধরবেন এমনটাই ছিল পরিকল্পনা। ভেবেছিলেন ব্রুকলিনে থাকা বিপাশা চমকে যাবে দুই সন্তান ও তৌকীরকে দেখে। কিন্তু করোনাভাইরাসের সংμমণের কারণে ফ্লাইট বন্ধ থাকায় নিউ ইয়র্কে যেতে পারেননি তৌকীর।

    এদিকে বেড়াতে গিয়ে আটকে গেছেন চলচ্চিত্র অভিনেত্রী কোহিনূর আক্তার সুচন্দা। ছেলে অপু রায়হানকে নিয়ে নিউ ইয়র্কে বেড়াতে গিয়েছিলেন তিনি। ফিরে আসার কথা ছিল এপ্রিলের প্রম সপ্তাহে। ছেলে ঢাকায় ফিরে এলেও মা সুচন্দা আরও কয়েকটা দিন বেড়িয়ে আসবেন এমনটাই ছিল চিন্তাভাবনা। কিন্তু করোনা পরিস্থিতির অবনতির কারণে শেষ পর্যন্ত আর দেশে ফিরতেই পারেননি। মেজো ভাইয়ের হাইড পার্কের বাসায় আটকে রইলেন।

    এ ছাড়া ছোট পর্দার তারকা দম্পতি আদনান ফারুক হিল্লোল ও নওশীন নাহরিন মৌ আটকে আছেন নিউ ইয়র্কে। তারা আত্মীয়ের বাসায় বেড়াতে গিয়েছিলেন।

    পারিবারিক কারণে জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সুজানা জাফর গিয়েছিলেন দুবাই। তবে বিদেশে থেকেও সুজানা সেখানে অবস্থিত বাংলাদেশের অসহায় শ্রমিকদের পাশে দাঁড়িয়েছেন।

    সর্বশেষ

    বিশ্বাস ও ভালোবাসা

    রুদ্র অয়ন স্বপন হয়ে আসো তুমিরাত্রি নামে যেই,বাঁচতে চাই আমি তোমারভালোবাসাতেই। তোমার মাঝে রইবো মিশেমন ছুঁয়ে...

    “বহুমাত্রিক রবীন্দ্রনাথ “

    ওমর ফারুক সাহিত্যের কোনো দেশ, কাল নেই।সাহিত্যের নিদিষ্ট সীমানাও নেই।সাহিত্যের সুর একটাই।বাংলাসাহিত্য দেশের সীমানা অতিক্রম করে বিশ্বের কাছে পরিচিত...

    জাতিসংঘে মোদির আক্ষেপ, নিরাপত্তা পরিষদের স্থায়ী সদস্য করুন

    নিউজ ডেস্ক: জাতিসংঘের সিদ্ধান্ত গ্রহণকারী সর্বোচ্চ ফোরাম নিরাপত্তা পরিষদে ভারতকে যুক্ত করার জোরালো তাগিদ দিয়েছেন দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। শনিবার (২৬ সেপ্টেম্বর)...

    গুগলের আজ ২২তম জন্মদিন

    নিউজ ডেস্ক: আপনি কোনো বিষয় জানতে চাচ্ছেন। এজন্য আপনাকে একের পর এক বইয়ের পৃষ্ঠা উল্টাতে হবে না। আপনি যে বিষয়টি জানতে চাচ্ছেন...