36 C
Dhaka
Monday, November 30, 2020
No menu items!
More

    শ্রীনগরে আলহাজ্জ হাসান শেখ খোকনের মানবিক সহায়তা

    নজরুল ইসলাম শ্রীনগর ( মুন্সিগন্জ ) থেকে: করোনা ভাইরাসের সংক্রমণ থেকে রক্ষা পেতে সাড়া দেশে এখনো চলছে অঘোষিত লকডাউন। দূর্যোগের সময়সীমা একমাস পেরিয়ে গেলেও , খেটে খাওয়া মানুষগুলো এখনো রয়েছে ঘরে বন্দী। দীর্ঘদিন যাবৎ কাজ কর্মের অভাবে আয় উপার্জনহীন এসব মানুষের অভাব এখন নিত্য সংগী । তাই অভাবি মানুষ গুলোর এই দুঃসময়ে মানবিক সহায়তার হাত বাড়িয়েছেন , পাটাভোগ ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের সাবেক সদস্য ও মুন্সীগন্জ জেলা শ্রমিকলীগের সহসভাপতি হসান সেক খোকন ।

    তিনি পাটাভোগ ইউনিয়নের ৯ টি ওয়ার্ডের মধ্য থেকে বাছাইকৃত ৩৬০০ পরিবারকে মানবিক সহায়তা প্রদান করছেন। প্রথম ধাপে ১৮০০ পরিবারকে নগদ ৫০০ টাকা করে দেয়া হয়েছে। দ্বিতীয় পর্বে ১৫০০ পরিবারকে দেয়া হচ্ছে খাদ্য সামগ্রী।

    এরই ধারাবাহিকতায় ২ মে শনিবার তৃতীয় পর্বের বিতরন ছিল পূর্ব কামারখোলা ও উত্তর পাইকসা গ্রামে। বিতরণকৃত উপকরনের মধ্যে ছিল প্রত্যেক পরিবারের জন্য ১০ কেজি করে চাল। অভাবের এই দুঃসময়ে গরীব দূখীরা নগদ টাকা ও চাল পেয়ে উপকৃত হওয়ার পাশাপাশি ভীষণ খুশী তারা।

    সর্বশেষ

    প্রেস টিমের সব পদে নারীদের নিয়োগ দিলেন বাইডেন

    নিউজ ডেস্ক: যুক্তরাষ্ট্রের নব-নির্বাচিত প্রেসিডেন্ট জো বাইডেন হোয়াইট হাউস প্রেস টিমে যাদের নাম ঘোষণা করেছেন তাদের সকলেই নারী। দেশটির ইতিহাসে এ প্রথম...

    হঠাৎ স্থগিত চীনা প্রতিরক্ষামন্ত্রীর ঢাকা সফর

    নিউজ ডেস্ক: চীনের প্রতিরক্ষামন্ত্রী এবং স্টেট কাউন্সিলর ওয়েই ফেঙ্গির ঢাকা সফর শেষ মুহূর্তে স্থগিত হয়ে। আগামীকাল ১ ডিসেম্বর তার ঢাকায় আসার কথা...

    করোনায় এবার হলদিয়া-কার পাশা পূজা সংসদের বার্ষিক একনাম মহাযজ্ঞ স্থগিত

    প্রেস রিলিজ: লৌহজংয়ের হলদিয়া কারপাশা পূজা সংসদ আয়োজিত একনাম মহাযজ্ঞ এবছর করোনা ভাইরাসের সংক্রমণের কারণে স্থগিত থাকবে বলে পূজা সংসদের সভাপতি বাবু...

    বিশ্বকাপে ফ্রান্সকে হারানো সেনেগালের সেই নায়কের মৃত্যু

    খেলাধুলা ডেস্ক: বিশ্বচ্যাম্পিয়ন হিসেবে ২০০২ বিশ্বকাপে পা রেখেছিল ফ্রান্স জাতীয় দল। দলে জিনেদিন জিদান, থিয়েরি অঁরি, প্যাট্রিক ভিয়েরা, লিলিয়ান থুরামের মতো খেলোয়াড়েরা।

    করোনাকালে দোহা বিমানবন্দরে অন্য রকম এক ফুটবল–ভ্রমণ

    নিউজ ডেস্ক: দোহা বিমানবন্দরে দাঁড়িয়ে তাঁরা দিব্যি হিন্দি বলে চলেছেন। ‘এধার মে আও, পাসপোর্ট দেখাইহঙ্গে’–জাতীয় হিন্দি শুনে থমকে দাঁড়ান যাত্রী।