36 C
Dhaka
Saturday, September 26, 2020
No menu items!
More

    লৌহজংয়ে একই পরিবারের ৬ জনসহ নতুন ৮ জন করোনা আক্রান্ত

    মিজানুর রহমান ঝিলু : মুন্সীগঞ্জের লৌহজং উপজেলায় একই পরিবারের ৬ জনসহ নতুন ৮ জন করোনা আক্রান্ত হয়েছেন। আক্রান্তরা সবাই কনকসার ইউনিয়নের বাসিন্দা। এ নিয়ে উপজেলায় মোট ১৩ জন করোনা শনাক্ত এবং একজনের মৃত্যু হয়েছে।

    উপজেলার কনকসার ইউনিয়নের নাগেরহাট গ্রামের বাসিন্দা নারায়ণগঞ্জ ফেরত আমিনুল ইসলাম দুলাল গত এপ্রিল মাসের ১৪ তারিখে করোনা শনাক্ত হয়ে ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন। ওইদিনই উপজেলা প্রশাসন দুলালের বাড়িটি লকডাউন করে। গত ২৫ এপ্রিল লকডাউন শেষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে দুলালের পরিবারের সদস্যদের নমুনা করা হয়। গত বৃহস্পতিবার আইইডিসিআর থেকে পরীক্ষায় করোনা পজিটিভ রিপোর্ট পাওয়া গেছে। আক্রান্তরা হচ্ছেন দুলালের স্ত্রী ও এক ছেলে, দুলালের এক ভাইয়ের দুই ছেলে ও শ্যালিকা এবং দুলালের অন্য এক ভাইয়ের স্ত্রী। আক্রান্তদের শারীরিক অবস্থা ভালো থাকায় বাড়িতেই অবস্থানের নির্দেশ দিয়েছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শামীম আহমেদ। তিনি জানান, আক্রান্তদের অবস্থা খারাপ হলে হাসপাতালের আইসোলেশনে এনে চিকিৎসা দেওয়া হবে।

    অন্যদিকে জ্বর, সর্দি, কাশি, শ্বাসকষ্ট থাকায় একই ইউনিয়নের নয়নাকান্দা গ্রামের আবিদ (১৩) নামের এক কিশোরের নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ এসেছে। এ ছাড়া নাগেরহাট গ্রামের নাগেরবাড়ির ৯০ বছরের এক ঢাকা ফেরত বৃদ্ধা করোনা শনাক্ত হয়েছেন।

    সর্বশেষ

    অনন্তলোকে “রাহাত খান” পর্ব–৩

    অপর্ণা খান সব লেখকের ঘর এমন হয় কিনা জানি না তবে রাহাত খান ছিল ভীষণ অগোছালো। ঘরের মধ্যে ছড়ানো...

    ডনাল্ড ট্রাম্প– একটি ভয়াবহ দুঃস্বপ্ন

    আবু সাইদ লিপু মানুষ চট করে পরিবর্তিত হয় - এই বাক্যে বিশ্বাস রাখা বিপদজনক। বিশেষ করে, পূর্ণবয়স্ক মানুষ। নিজামুদ্দিন...

    মেহেরপুরের গাংনীর গৃহবধু সালমা স্ত্রীর অধিকার ফিরে পেতে চাই

    মেহের আমজাদ, মেহেরপুর: মেহেরপুরের গাংনীর গৃহবধু নির্যাতিতা সালমা স্ত্রীর অধিকার ফিরে পেতে চাই । চার বছর বয়সী শিশু পুত্র সাঈদকে নিয়ে ভালই...

    মুজিবনগরকে আরো আকর্ষণীয় করে তোলা যায় তার ব্যবস্থা করব: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

    ইসমাইল হোসেন, জেলা প্রতিনিধি, মেহেরপুর: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ. ক. ম. মোজাম্মেল হক এম পি বলেছেন, মুজিবনগরকে যাতে আরও...

    মেহেরপুরে টি এইচ এফ এর টেলিফিল্ম গিরিঙ্গী মোড়ল এর মহরত ও শুটিং

    মেহের আমজাদ, মেহেরপুর: মেহেরপুর টি এইচ এফ এর ছিঁচকে চোর ও টোকাই নাটকের পর শুরু হলো টি এইচ এফ এর টেলিফিল্ম গিরিঙ্গী...